আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

যাত্রীবাহী স্পীড বোটে আগুন আহত ৪

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বুধবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার চরমোন্তাজ-রাঙ্গাবালী নৌরুটের বুড়াগৌরাঙ্গ নদীতে যাত্রাবাহী স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে আগুন ধরে যাওয়ায় অগ্নিদগ্ধ হয়ে চার যাত্রী আহত হয়েছেন।

আহত যাত্রীরা হলেন, রফিকুল ইসলাম (৫০), খোকন প্যাদা (৪০), আব্দুলা আল মহিদ (৯) ও মিতিন (২৫)। তাদের মধ্যে গুরুত্বর আহত রফিকুলের বাড়ি গলাচিপা আর বাকিদের বাড়ি চরমোন্তাজ। জানা গেছে, বেলা ১১ টা ২০ মিনিটে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরমণ্ডল থেকে ১৪ জন যাত্রী নিয়ে গহিনখালী ঘাটের উদ্দ্যেশ্যে একটি স্পিডবোট ছেড়ে আসে।

বুড়াগৌরাঙ্গ নদীর মাঝমাঝি আসলে হঠাৎ স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে চার যাত্রী আহত হয়। তাদের মধ্যে গুরুত্বর আহতাবস্থায় রফিকুল ইসলামকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওই স্পিডবোটের যাত্রী চরমোন্তাজ ইউপি চেয়ারম্যান হানিফ মিয়া বলেন, মাঝ নদীতে হঠাৎ স্পিডবোটের ইঞ্জিনে আগুন লেগে যায়। এসময় চারজন যাত্রী আহত হয়। বেশি আহত রফিকুলকে আমি গলাচিপা নিয়ে এসেছি। এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, বিষয়টি শুনেছি। বিস্তারিত জানার জন্য খোঁজখবর নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...